দীর্ঘক্ষণ সহবাস করার ৫টি ঘরোয়া উপায়

সহবাস করার সময় দীর্ঘ সময় সহবাস করতে পারে না খুব দ্রুত বীর্য বেরিয়ে যায় এই সমস্যাটি অধিক প্রকট, এমনও অনেক রয়েছেন যারা স্ত্রীর সাথে সহবাস শুরু করার দুই থেকে তিন মিনিটের মধ্যেই তাদের বীর্য স্খলন হয়ে যায়। তারা কিভাবে দিনক্ষন সহবাস করতে পারবেন আজকে এমন কিছু ঘরোয়া টিপস তুলে ধরবো ?

দীর্ঘক্ষণ সহবাস না করতে পারার এক মারাত্মক সমস্যা রয়েছে, কেননা এতে আপনার স্ত্রী পরিপূর্ণ তৃপ্ত না হলে আপনার প্রতি দিন দিন আগ্রহ হারিয়ে ফেলবে। আপনার মধ্যে সহবাস করার সময় একটি ভয় জাগ্রত হবে আপনি হয়তোবা পারছেন না এরকম একটি মনোভাব সৃষ্টি হবে। নিচের ঘরোয়া টিপস গুলো আপনি মেনে চললে খুব সহজেই এর থেকে মুক্তি পেতে পারেন।

১, মনে রাখবেন স্ত্রী সহবাস করার সময় আপনি যতটা দ্রুত উত্তেজিত হয়ে উঠেন আপনার স্ত্রী কিন্তু ততটা দ্রুত উত্তেজিত হয়না। তাই আপনার স্ত্রীকে দ্রুত উত্তেজিত বা আনন্দ দিতে চাইলে আপনাকে অধিক সময় নিয়ে সহবাস বা স্ত্রীর সাথে মিলন করতে হবে।

২, স্ত্রী সহবাসের প্রথমে আপনি স্ত্রীর সারা অঙ্গে আদর করতে পারেন এতে তার মধ্যে উত্তেজনা ভাব সৃষ্টি হবে। যতক্ষণ না পর্যন্ত আপনার স্ত্রীর যোনিপথ দিয়ে কাম রস বের হয়ে আসবে ততক্ষন আপনি তার সাথে মিলন বা সহবাস করা শুরু করবেন না

৩, অনেকের মধ্যে একটি প্রবণতা দেখা দেয় তারা স্ত্রীকে কাছে পেলেই লিঙ্গ চালনা শুরু করে দেয়। আপনি যতই বীরপুরুষের না কেন বা যত কৌশল অবলম্বন করেন না কেন দ্রুত লিঙ্গ চালনা করলে আপনার দ্রুত বীর্যপাত হবেই। অবশ্যই স্ত্রীকে কাছে পেয়ে দ্রুত লিঙ্গ চালনা বাদ দিয়ে আপনি তাকে উত্তেজিত করার চেষ্টা করুন।

৪, আপনি যখন স্ত্রীর যোনিতে লিঙ্গ প্রবেশ করাবেন তখন খুবই শান্ত থাকার চেষ্টা করুন, খুবই স্বাভাবিক ভাবে লিঙ্গ চালনা করুন একটু দম নিয়ে আবার কিছুক্ষণ দ্রুত চালনা করুন আবার কিছুক্ষণ দম নিন, এতে আপনার বীর্যারোহণ হবে না। খেয়াল করবেন আপনি যাতে হাঁপিয়ে না উঠেন, স্বাভাবিক ভাবে করতে থাকুন এতে ১০/১৫ মিনিট করা সম্ভব।

৫, আপনার মধ্যে যদি সেক্স আগ্রহ বেশি থাকে তাহলে সহবাস করার সময় প্রথমবার দ্রুত বীর্যারোহণ করে ফেলুন, তারপর আবার স্ত্রীকে আলিঙ্গন করে আপনাকে উত্তেজিত করুন এরপর আরম্ভ করুন দ্বিতীয় বার বীর্য দ্রুত বের হয় না।

৬, যৌন সহবাসের পূর্ণ তৃপ্তি বা আনন্দ লাভ করতে চাইলে। বীর্য বেরিয়ে যাওয়ার পর আপনার স্ত্রীকে জড়িয়ে রাখার চেষ্টা করুন এবং যতক্ষণ সম্ভব তার যোনিতে লিঙ্গ প্রবেশ করিয়ে রাখুন। আপনার সঙ্গিনী অনেকটা সন্তুষ্ট হবে এবং তার মনোরঞ্জন করা আপনার জন্য খুবই সহজ হয়ে যাবে।

৭. দীর্ঘক্ষণ সহবাসের ভেষজ ঔষধ : নাইট কিং। নাইট কিং ও নাইট কিং গোল্ড ব্যবহারে পুরুষ দীর্ঘক্ষণ সহবাস বা যৌন মিলন করতে পারে। যাদের বিভিন্ন কারণে পুরুষত্ব নষ্ট হয়ে গেছে, পেনিস বা লিঙ্গ নিস্তেজ হয়ে গেছে তারা নাইট কিং ও নাইট কিং গোল্ড ব্যবহার করে সহজেই এ সমস্যা থেকে মুক্তি পেতে পারেন।

এটি ব্যবহারে বেশি সময় ধরে যৌন মিলন করা যায়। এটি পার্শ্ব প্রতিক্রিয়াহীন একটি ঔষধ। এছাড়াও যৌন সমস্যার সমাধানে রয়েছে ভাইটাল পাওয়ার সিরাপ নামক একটি ইউনানী ঔষধ। যা ব্যবহারে পুরুষ ও নারীর স্পার্ম বা বীর্য উৎপন্ন হয় প্রচুর পরিমাণে। এতে যৌনশক্তি বৃদ্ধি পায় এবং বন্ধাত্বের হাত থেকে রক্ষা পাওয়া যায়।

‘নাইট কিং’ ব্যবহারে আপনার সকল প্রকার যৌন সমস্যার সমাধান হবে। যাদের সহবাসের আগে বা যে কোনো সময় হাঁটা চলা করার সময় সেক্স বের হয়ে যায়। সহবাসের আগে আপনার পেনিস নিস্তেজ হয়ে পড়ে। এই সকল সমস্যায় ‘নাইট কিং’ বেশ কাজ করে। এটি ব্যবহারে পেনিস খুব দ্রুত উত্থান ঘটে। সেক্সুয়াল সমস্যা সমস্যা দূর করে। অনেকে হস্তমৈথুন করতে করতে আপনার পেনিসকে নিস্তেজ করে ফেলেছেন। ‘নাইট কিং’ ব্যবহারে তা আবার আগের মতোই সবল ও সুদৃঢ় হবে।এ হার্বাল ঔষধে একজন নারী কিংবা এক পুরুষের সঙ্গে বার বার মিলন করলে যৌন মিলনে বেশি সময় দেওয়া যায় এবং মিলনে বেশি তৃপ্তি পাওয়া যায়। কারণ, এতে পেনিসে রক্তসঞ্চালন বাড়ায় এবং পেনিসকে দীর্ঘক্ষণ শক্ত ও মজুবত রাখে।

প্রিয় পাঠক,আমরা প্রতিটা রোগ সম্পর্কে আপনাকে তথ্য দেই, সচেতন করি। আমরা এই লেখায় আপনাকে চিকিৎসা প্রদান করি না। কারণ চিকিৎসার বিষয়টি সম্পূর্ণ আপনার রোগের অবস্থা অনুসারে ব্যবস্থা গ্রহণ করবেন আপনার চিকিৎসক। তাই এই লেখার মাধ্যমে আপনি আপনার রোগ সম্পর্কে বিস্তারিত জেনে, সচেতন হয়ে চিকিৎসকের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করবেন।

সারাদেশে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে বিশ্বস্ততার সাথে ঔষধ ডেলিভারী দেওয়া হয়।

ঔষধ পেতে যোগাযোগ করুন :

হাকীম মিজানুর রহমান (ডিইউএমএস)

হাজীগঞ্জ, চাঁদপুর।
ইবনে সিনা হেলথ কেয়ার
একটি বিশ্বস্ত অনলাইন স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান।

মুঠোফোন : 01742-057854

(সকাল দশটা থেকে বিকেল ৫টা)

ইমো/হোয়াটস অ্যাপ : 01762-240650

ই-মেইল : ibnsinahealthcare@gmail.com

সারাদেশে কুরিয়ার সার্ভিসে ঔষধ পাঠানো হয়।

শ্বেতীরোগ একজিমাযৌনরোগ, পাইলস (ফিস্টুলা) ও ডায়াবেটিসের চিকিৎসক।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরও পড়ুন: বীর্যমনি ফল বা মিরছিদানার উপকারিতা

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন :  নারী-পুরুষের যৌন দুর্বলতা এবং চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : দীর্ঘস্থায়ী সহবাস করার উপায়